রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩০ অপরাহ্ন১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
তিতাসের বলরামপুর ইউনিয়নে মিনি হারভেস্টার মেশিনে ধান কাটলেন নূরনবী চেয়ারম্যান

তিতাসের বলরামপুর ইউনিয়নে মিনি হারভেস্টার মেশিনে ধান কাটলেন নূরনবী চেয়ারম্যান

মোঃ আরিফুর রহমান, তিতাস(কুমিল্লা),

“কৃষক বাঁচলে, বাঁচবে দেশ জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে” এই শ্লোগানকে সামনে রেখে কৃষকের পাকা ধান কেটে দিল ইউপি চেয়ারম্যান।

 

রবিবার  (১০ ই মার্চ ২০২০) মিনি হারভেস্টার মেশিনে স্বেচ্ছাশ্রমে বলরামপুর ইউনিয়নের দক্ষিন আকালিয়া গ্রামের কৃষক আঃ মতিন মিয়ার জমির ২.৫০ বিঘা ধান কাটলেন বলরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ নূর নবী। করোনার প্রভাবে শ্রমিক স্বল্পতার কারনে কৃষক যখন তার কষ্টের ফসল ঘড়ে তুলতে হিমশিম খাচ্ছে, ঠিক সে সময়ে ধান কাটার এসিআই মটরস এর মিনি হারভেস্টার যন্ত্র নিয়ে আসায় সাধারণ কৃষকরা খুব  খুশি বলে জানান।

এই মেশিন দিয়ে অল্প সময়ে,স্বল্প খরচে ও কম পরিশ্রমে কাটা যাবে কৃষকের অধিক পরিমানে জমির ধান।

নূরনবী চেয়ারম্যান বলেন, আধুনিক যুগে আধুনিক যন্ত্রপাতির ব্যবহার নিশ্চত করতে হবে। এই মেশিন দিয়ে আমি শুরু করলাম,ইনশাআল্লাহ আমার ইউনিয়নে কৃষকের সুবিধার্থে প্রতিটি আধুনিক যন্ত্রপাতি সংযোজন করা হবে। তিনি বলেন তিতাস -হোমনার মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী আপা ও তিতাস উপজেলা পরিষদ চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার এর পরামর্শ ও সহযোগিতায় আমি সর্বদা আমার ইউনিয়নের জনগনের পাশে আছি এবং থাকব ইনশাআল্লাহ।

এসময় উপস্হিত ছিলেন,তিতাস উপজেলা সহকারী কৃষি অফিসার মোঃ কাউসার আহমেদ,ওয়ার্ড মেম্বার মোঃ রেনু মিয়া,দঃ বলরামপুর এর ওয়ার্ড মেম্বার মোঃ আঃ হামীদ ভুঁইয়া,উঃ বলরামপুর এর তরুন ওয়ার্ড মেম্বার মোঃ মামুন ভূঁইয়া, মহিলা মেম্বার শিখা আক্তার,স্বেচ্ছাসেবকলীগ নেতা সাংবাদিক জহিরুল ইসলাম পাশা,জুয়েল রানা,কাজী বিল্লাল হোসেন,ইউসুফ আলী প্রমুখ।

শেয়ার করুন
  • 154
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!