বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
তালেরছেঁও গ্রামের ভাইরাল হওয়া সেই প্রতিবন্ধি কিশোর পেলেন হুইল চেয়ার

তালেরছেঁও গ্রামের ভাইরাল হওয়া সেই প্রতিবন্ধি কিশোর পেলেন হুইল চেয়ার

স্টাফ রিপোর্টারঃ
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া শারীরিক প্রতিবন্ধি সেই কিশোর পেলেন হুইল চেয়ার। দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী আজ শনিবার(২ মে,২০২০) তাঁর প্রতিনিধির মাধ্যমে এ হুইল চেয়ার প্রদান করেন।

গত ২৩ এপ্রিল উপজেলার মালিগাঁও ইউনিয়নে অসহায়-দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান। ওই সময় তালেরছেও গ্রামের সাদেক মজুমদারের প্রতিবন্ধী কিশোর সবুজের সাথে দেখা হয় এবং কিছু সময় তাঁর এবং পরিবারের খোঁজ খবর নেন চেয়ারম্যান।
প্রতিবন্ধি কিশোর সবুজের দেখভালের দায়িত্ব নেন এবং তার চলাচলের জন্য একটি হুইল চেয়ার দেয়ার প্রতিশ্রুতি দেন।
ওই সময়কার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।
এনিয়ে তালেরছেও গ্রামের শোয়েব মিয়া বলেন, অতীতে অনেক রাজনৈতিক নেতাদের দেখেছি, প্রতিশ্রুতি দেয়া পর্যন্তই শেষ। কিন্তু আমাদের উপজেলা চেয়ারম্যানকে দেখলাম ব্যতিক্রম। যা বলেন তাই করে দেখান। উনার মতো জনপ্রতিনিধিকেই ভবিষ্যতে দরকার বলে আমি মনে করি।

প্রতিবন্ধী কিশোর যখন হুইল চেয়ারে বসেন তখন বাবা সাদেক মজুমদারসহ আবেগ আপ্লুত হয়ে যান বাড়ীর অন্য লোকজনও।
সবুজের চোখ ভিজে যায়। বাবা সাদেক মজুমদার উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জীবনে অনেক নেতা ও জনপ্রতিনিধি দেখছি, উনার মত এমন সাদা মনের মানুষ কখনো দেখি নাই। আল্লাহ মেজর সাহেবকে, মানুষের সেবা করার জন্য নেক হায়াধ দান করুক।

শেয়ার করুন
  • 80
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT