তত্ত্বাবধায়ক সরকার এখন জাদুঘরে– ইঞ্জিঃ আব্দুস সবুর


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২২, ১০:১৯ অপরাহ্ণ
তত্ত্বাবধায়ক সরকার এখন জাদুঘরে– ইঞ্জিঃ আব্দুস সবুর

॥ স্টাফ রিপোর্টার ॥
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুস সবুর বলেন, এদেশের মানুষ ভুলে যায়নি বিএনপি জোট সরকারের কথা, যারা সারের জন্য কৃষকদের গুলি করে হত্যা করেছে, বিদ্যুতের জন্য সাধারণ মানুষকে মেরেছে, অর্থনীতিবিদ কিবরিয়া ও রাজনীতিবিদ আহসান উল্লাহ মাষ্টারকে হত্যা করেছে। বিএনপি জননেত্রী শেখ হাসিনাকে ২১বার হত্যার ষড়যন্ত্র করেছে, তারা আবার হত্যার চেষ্টা করবে। ২১ হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। তাই আগামী দিনে সুচিন্তিতভাবে এগিয়ে যেতে হবে, যেন আর কোন পুর্নিমা মহিমাকে ধর্ষন করতে না পারে, তাই এ হত্যাকারীদের দল বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেয়া হবে না, কারন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই রাষ্ট্র নিরাপদ, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ।
আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করবে। সোমবার (২৮ নভেম্বর ) বিকালে কুমিল্লার দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বিএনপির ত্বত্তাবধায়ক সরকারের দাবীর প্রেক্ষিতে বলেন, তত্ত্বাবধয়ক সরকার এখন জাদুঘরে চলে গেছে, ত্বত্তাবধায়ক সরকার এদেশে আর আসবেনা। আগামী দিনে বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন হবে ইনশাল্লাহ।

পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নাসির আহম্মেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা -১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল অবঃ সুবিদ আলী ভূইয়া। সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরী লিল মিয়া এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার । সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ড. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, আসলাম মিয়াজী, ভাউস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, জেলা পরিষদ সদস্য জেবুন্নেসা জেবুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলর ও জেলা উপজেলা নেতাদের মতামতে শাহ আলমকে সভাপতি ও মহসিন খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!