মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪০ অপরাহ্ন৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

২রা রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সংবাদ শিরোনাম :
দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দিতে ভিটামিন এ প্লাস কর্মসূচির উদ্বোধন দাউদকান্দির সুন্দুলপুর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উদযাপন জাতীয় শোক দিবসে মেঘনা যুবলীগের আলোচনা সভা। কুমিল্লার মেঘনা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত বঙ্গবন্ধু ছিলেন শোষিত মানুষের কণ্ঠস্বর——- ভিসি ড. আব্দুল মান্নান জয়
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে গণধোলাই

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে গণধোলাই

স্টাফ রিপোর্টারঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুলিশ পরিচয়ে ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। পরে তাদেরকে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার(১৩আগষ্ট) সন্ধ্যায় মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীরা হলো- কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে বারেক মিয়া (৫০), মাদারীপুর সদও উপজেলার শোকুনী গ্রামে মৃত মোজাফ্ফর আলীর ছেলে মোঃ শওকত হোসেন(৫২) ও চালক পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নুরাইপুর গ্রামের আলতাফ মিয়ার ছেলে মাসুম মিয়া । এ সময় তাদের কাছ থেকে পুলিশের নকল আইডি কার্ড উদ্ধারসহ সিলভার রংয়ের প্রাইভেটকার(ঢাকামেট্টো-গ-১৪-১১৬৩) জব্দ করে পুলিশ।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালেহ আহম্মেদ জানান, স্থানীয়রা তিনজনকে আটক করে গণপিটুনি দেওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করি। এসময় তাদের একজনের কাছ থেকে একটি পুলিশের ভুয়া আইডি কার্ড উদ্ধার করি। এই চক্রটি দীর্ঘদিন যাবত মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে আসছে। চলতি বছরের ৬জানুয়ারী একই এলাকায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় বারেক মিয়া আটক হয়েছিলো। জামিনে এসে আবার শুরু করেছে। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

Last Updated on

শেয়ার করুন
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT