শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন উন্নয়নে বদলে যাচ্ছে হোমনা পৌরসভার দৃশ্যপট দাউদকান্দিতে অসহায় দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন মেঘনার আমান উল্লাহ আমান মেঘনায় শীতবস্ত্র নিয়ে অসহায়দের পাশে যুবলীগ নেতা জাকির হোসেন মেয়র সেইনের কর্মতৎপরতা ॥ বদলে যাচ্ছে দাউদকান্দি পৌরসভার চিত্র পদ্মা মেঘনা গ্লোবাল ফাউন্ডেশনের কম্বল পেল মেঘনা উপজেলার শীতার্তরা দাউদকান্দিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান দাউদকান্দিতে হাইওয়ে পুলিশের আন্তঃ ইউনিট ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্টিত
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে গণধোলাই

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভূয়া পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে গণধোলাই

স্টাফ রিপোর্টারঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুলিশ পরিচয়ে ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। পরে তাদেরকে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার(১৩আগষ্ট) সন্ধ্যায় মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীরা হলো- কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে বারেক মিয়া (৫০), মাদারীপুর সদও উপজেলার শোকুনী গ্রামে মৃত মোজাফ্ফর আলীর ছেলে মোঃ শওকত হোসেন(৫২) ও চালক পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নুরাইপুর গ্রামের আলতাফ মিয়ার ছেলে মাসুম মিয়া । এ সময় তাদের কাছ থেকে পুলিশের নকল আইডি কার্ড উদ্ধারসহ সিলভার রংয়ের প্রাইভেটকার(ঢাকামেট্টো-গ-১৪-১১৬৩) জব্দ করে পুলিশ।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালেহ আহম্মেদ জানান, স্থানীয়রা তিনজনকে আটক করে গণপিটুনি দেওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করি। এসময় তাদের একজনের কাছ থেকে একটি পুলিশের ভুয়া আইডি কার্ড উদ্ধার করি। এই চক্রটি দীর্ঘদিন যাবত মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে আসছে। চলতি বছরের ৬জানুয়ারী একই এলাকায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় বারেক মিয়া আটক হয়েছিলো। জামিনে এসে আবার শুরু করেছে। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!