বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৫৩ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
টিম দেবপুরের অভিযানে, ৭’শ পিছ ইয়াবাসহ পাঁচারকারী আটক

টিম দেবপুরের অভিযানে, ৭’শ পিছ ইয়াবাসহ পাঁচারকারী আটক

 

মো.জাকির হোসেন, বুড়িচং(কুমিল্লা)

ঢাকা-চট্টগাম মহাসড়কের কুমিল্লার কোরপাই এলাকা ইয়াবা পাচারকালে মোটরসাইকেলসহ ২যুবককে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার গভীর রাতে দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করলেও আরেক সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ৭’শ পিছ ইয়াবা উদ্ধার করে।
দেবপুর ফাঁড়ির ইনচার্য মোঃ সাজ্জাদ হোসেন জানান, রাত্রীকালন নিরাপত্তা রক্ষার কাজে মঙ্গলবার(৯জুন) গভীর রাতে এসআই নন্দন চন্দ্র সরকার ও এএসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি দল নিয়মিত টহল দেওয়ার সময়  মহাসড়কের বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই পোষ্টঅফিন এলাকায় একটি মোটরসাইকেলকে থামার সংকেত দেয়। এসময় একজন পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ ধাওয়া করে ২ জনকে মোটরসাইকেলসহ আটক করতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে ৭’শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটককৃতরা হচ্ছে একই উপজেলার ময়নামতি ইউনিয়নের হোসেনপুর গ্রামের মনিরুল ইসলামের পুত্র আরিফুল ইসলাম (২২) , মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামের আবুল কাসেমের পুত্র রাসেল (৩৫)। এব্যাপারে পালিয়ে যাওয়া যুবকসহ মোট ৩ জনের বিরুদ্ধে মাদক আইনে বুড়িচং থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন
  • 25
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT