বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী
কৃষকদের ধান কেটে দিলো দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ

কৃষকদের ধান কেটে দিলো দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলার কৃষকদের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগ নেতা-কর্মীরা। করোনা পরিস্থিতিতে ধান কাটার শ্রমিক না পাওয়ায় কৃষকের ধান কাটা, বাড়ি নেওয়া ও মাড়াই করে দিচ্ছেন তাঁরা। আজ মঙ্গলবার সকাল থেকে উপজেলার সুন্দুলপুর ইউনিয়নের বড় গোয়ালী গ্রামের কৃষক মো. জাহাঙ্গীর আলমেরর ৯০ শতক জমির পাকা ইরি ধান কেটে বাড়িতে তুলে দেয়। উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমনের নির্দেশে এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়নের নেতৃত্বে চলছে ধান কাটার ধারাবাহিকতা।

দেশের এই সংকটময় মুহূর্তে কৃষকদের পাশে দাঁড়িয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা যে দায়িত্ববোধের পরিচয় দিয়েছেন সে কারণে খুশি এলাকাবাসী ও কৃষকরা। কৃষক জাহাঙ্গীর আলম বলেন, যদি তারা আমার ধান কেটে না দিত তাহলে শ্রমিকের অভাবে হয়তো আমার ধান জমিতেই পড়ে থাকতো। আমি ছাত্রলীগ নেতাদের প্রতি কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই। আর উপজেলা চেয়াম্যান সুমন সাবের দীর্ঘায়ু কামনা করি। ছাত্রলীগ সভাপতি নয়ন বলেন, করোনা পরিস্থিতির কারণে সারাদেশেই ধান কাটার শ্রমিক সংকট দেখা দিয়েছে। দাউদকান্দিতেও শ্রমিক না পাওয়ায় জমির পাকা ধান কাটতে পারছেন না কৃষকেরা। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে বাস্তবায়ন করতে উপজেলা চেয়ারম্যানের সার্বিক সহযোগিতায় ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে স্বেচ্ছাশ্রমে কৃষকদের ধান কেটে দিচ্ছি।

ধান কাটার কাজে অংশগ্রহন কেরেছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রবিন, সুন্দুল পুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরমান যুগ্ম-আহবায়ক সাগর শাহ প্রমূখ।

শেয়ার করুন
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT