কুমিল্লা উত্তর জেলা মহিলা লীগের আহবায়ক হলেন সিমিন চৌধুরী


প্রকাশের সময় : আগস্ট ২, ২০২২, ৮:৪৭ অপরাহ্ণ
কুমিল্লা উত্তর জেলা  মহিলা লীগের আহবায়ক হলেন সিমিন চৌধুরী

॥ স্টাফ রিপোর্টার ॥
কুমিল্লা উত্তর জেলা মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। তাসলিমা চৌধুরী সিমিনকে আহবায়ক এবং সাহিদা আক্তার সাকি ও সামিয়া ইসলাম ঢলিকে যুগ্ন আহবায়ক করে কমিটির অনুমোদন করেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। গত ২২ জুলাই কমিটির অনুমোদন হলেও সোমবার রাতে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়। আহবায়ক সিমিন চৌধুরী দাউদকান্দি পৌরসভার সাবেক মেয়র মরহুম আলম চৌধুরীর মেয়ে।
তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী নিজেই ২০০২ সালে এই যুব মহিলা লীগ প্রতিষ্ঠা করেছেন। বিভিন্ন সময়ে যুব মহিলা লীগের কর্মীরা রাজপথে থেকে আন্দোলন করেছে, আমরাও সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করে যেতে চাই। যুব মহিলা লীগের সাংগঠনিক কার্যক্রম ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধ পরিকর। তারই ধারাবাহিকতায় ত্যাগী মহিলা কর্মীদের নিয়ে কুমিল্লা উত্তর জেলার প্রতিটি উপজেলা কমিটি গঠন করা হবে।
এদিকে কুমিল্লা-১ আসনের সাংসদ মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন সহ সকল শ্রেণি পেশার মানুষ নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেছেন, এই কমিটি যেন জনগণের প্রত্যাশার প্রতিফলন ঘটতে পারে এই আশাবাদ ব্যক্ত করেছেন।

শেয়ার করুন
error: কপিরাইট এর আওতাধীন!!