শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৫ অপরাহ্ন১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৩ই রজব, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
নাইম ইউসুফ সেইনের হাসানপুরের পথসভা জনসভায় রূপ দাউদকান্দিতে প্রথম করোনার টিকা নেবেন উপজেলা চেয়ারম্যান মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন দাউদকান্দিতে নৌকায় ভোট চাইলেন জেলা যুবলীগ প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইন দাউদকান্দিতে আ’লীগের মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের গণসংযোগে মানুষের ঢল মেঘনায় যুবলীগ নেতা মুজিবুর রহমানের শীতবস্ত্র বিতরণ দাউদকান্দিকে মডেল পৌরসভায় রূপান্তরিত করতে নৌকায় ভোট দিন : ——–নাইম ইউসুফ সেইন দাউদকান্দি পৌরসভায় প্রতীক বরাদ্দে আনুষ্ঠানিক প্রচার শুরু গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ভিপি সালাউদ্দিন রিপনের প্রস্তুতি সভা দাউদকান্দি পৌরসভায় ফের নৌকার মাঝি হলেন নাইম ইউসুফ সেইন
ঈদের আগে খুলছে না দাউদকান্দির শপিংমল

ঈদের আগে খুলছে না দাউদকান্দির শপিংমল

স্টাফ রিপোর্টারঃ

করোনা  সংক্রমণ প্রতিরোধে দাউদকান্দির জনমানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে আগামী বৃহস্পতিবার (১৪ মে) থেকে সাধারণ মুদি দোকান ও কাঁচা বাজার, ওষুধের দোকান ব্যতিত অন্য সকল দোকান/শপিংমল পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।
আজ মঙ্গলবার বিকেলে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা  বিষয়টি নিশ্চিত করেন। আইন অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।
তবে সাধারণ মুদি দোকান ও কাঁচা বাজার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এবং ওষুধের দোকান ২৪ ঘণ্টা খোলা রাখা যেতে পারে।

দাউদকান্দি পৌর বাজার কমিটির সাধারণ সম্পাদক কামরুজ্জামান শাহীন বলেন, সম্প্রতি দাউদকান্দি পৌরসভায় কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং সারাদেশেই সংক্রমনের হার প্রতিনিয়তই বাড়ছে। বর্তমানে দেখা যাচ্ছে শপিংমল এবং মার্কেটের দোকান গুলো খোলা রাখার পর যথাযথ ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে না। এতে জনসাধারণের মাঝে করোনা ছড়িয়ে পড়ার আশংকা দেখা দেয়ায় ব্যবসায়ীদের সাথে আলোচনা করে আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান জানান, উপজেলার সবচেয়ে বড় বাজার হলো গৌরীপুর এবং দাউদকান্দি পৌরসদর বাজার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং ব্যবসায়ীরা করোনা প্রতিরোধে এ সিদ্ধান্ত নেন।  বাজার কমিটির নেতৃবৃন্ধ জনস্বার্থে নেয়া নেয়া এ সিদ্ধান্তকে সাধুবাদ জানাই।

এ বিষয়ে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।
উল্লেখ্য, চলতি মাসের ১০ তারিখ থেকে দাউদকান্দির সকল শপিং মল/দোকান পাট খুলে দেওয়া হয়। তবে এসব দোকানপাট/শপিংমলগুলোতে সামাজিক নিরাপত্তা বজায় না থাকায় জনস্বার্থে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দোকানপাট/শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়  বাজার কমিটি।

শেয়ার করুন
  • 98
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





error: Content is protected !!
themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT
error: Content is protected !!