শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৯ অপরাহ্ন২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম :
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন মোতাহার হোসেন মোল্লা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন চলে গেলেন দেশের ফুটবলের অন্যতম তারকা বাদল রায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুহানী আমরীন টুম্পার সাংবাদিকদের সাথে মতবিনিময় দাউদকান্দি উপজেলা নির্বাচন ।। নৌকা প্রার্থী মোহাম্মদ আলী বিজয়ী, জামানত হারালেন বিএনপি দাউদকান্দিতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ দাউদকান্দি উপজেলা নির্বাচনে নৌকার গণজোয়ার সৃস্টি হয়েছে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে ——–মেয়র নাইম ইউসুফ সেইন বিএনপির সভায় ভোট চাইলেন আওয়ামীলীগ প্রার্থী দাউদকান্দিকে মডেল উপজেলায় রূপান্তর করতে নৌকাকে বিজয়ী করুন। —— মেজর (অব.) মোহাম্মদ আলী

অন্তিম শয়ানে হাসান জামিল সাত্তার

॥ নিজস্ব প্রতিবেদক ॥
স্বজন, শুভাকাঙ্খী এবং নেতাকর্মীসহ হাজারো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসা ও ফুলেল শ্রদ্ধায় চিরনিদ্রায় শায়িত হয়েছেন আওয়ামীলীগ নেতা দানবীর হাসান জামিল সাত্তার।
সামাজিক দুরত্ব বজায় রেখে শুক্রবার বেলা সাড়ে ১১টায় দাউদকান্দির হাসানপুর শহিদ নজরুল সরকারী কলেজ মাঠে শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। দাউদকান্দিতে দাদা নামে খ্যাত বর্ষীয়ান এ নেতাকে শেষ শ্রদ্ধা জানান সমাজের সর্বস্তরের মানুষ।
শ্রদ্ধা জানানোর জন্য হাসান জামিল সাত্তারের মরদেহ সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১১টা পর্যন্ত রাখা হয় হাসানপুর কলেজ মাঠে। এ সময় ‘প্রিয় নেতাকে হারানোর শোকে অনেকেই কান্নায় ভেঙে পড়েন। দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের শতাধিক নেতা কর্মী সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং হ্যান্ড স্যানিটাইজার হাতে নিয়ে সকাল থেকে হাসানপুর কলেজ মাঠের দুটি ফটকে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

করোনা ভাইরাস উপেক্ষা করে শুক্রবার সকাল থেকেই হাসানপুর কলেজ মাঠে ভিড় করতে থাকেন দলমতের উর্ধ্বে নানা শ্রেণি-পেশার মানুষ। মাঠ জুড়ে হাজারো মানুষের উপস্থিতি প্রমাণ করে- হাসান জামিল সাত্তার বৃহত্তর দাউদকান্দির মানুষের কাছে কতটা প্রিয় ছিলেন। সবাই জড়ো হয়েছিলেন তাকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য। কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মান্নান জয়, শিল্প বিষয়ক সম্পাদক বশিরুল আলম মিয়াজী, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি কেএমআই খলিল, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক আবু জায়েদ আল মাখন সরকার, মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহীনুর আলম সুমন, দাউদকান্দি উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, তিাতস উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া, মেঘনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজসহ বিভিন্ন রাজনৈতিক , সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা জানাযায় অংশ গ্রহন করে ক্ষণজন্মা এই মানুষটিকে শেষ শ্রদ্ধা জানান। জানাজার আগে হাসান জামিল সাত্তারের ছেলে ব্যারিষ্টার নাইম হাসান বলেন, বাবার শেষ বিদায়ের দিনে হাজার মানুষের উপস্থিতি প্রমান করে আমার বাবা সবসময় সাধরণ মানষের জন্য কাজ করে গেছেন। তিনি বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। জানাজা শেষে পরে মরহুমের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নিয়ে উপস্থিত সবাই অশ্রুসজল হয়ে ওঠেন। পরে মরহুমের আত্মীয়স্বজন চোখের জলে পারিবারিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করেন।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য হাসান জামিল সাত্তর(৭০) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ভোর ৫টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

শেয়ার করুন
  • 346
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© "আমাদের দাউদকান্দি" কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT